job online genuine part time job and full time job

 নমস্কার বন্ধুরা কেমন আছো তোমরা সবাই আশা করি তোমারা ভালো আছো ।

আমার নাম পঙ্কজ আমি আজ আপনাদের কে বলবো যে আপনারা কোথায় কিভাবে কাজ পাবেন। তো এমন একটি সংস্থা আপনাদেরকে কাজের সুযোগ করে দিয়েছে। যে কাজটি আপনারা চাইলে full time or part time দুটোই করতে পারেন । 

কারণ আমি এই সংস্থায় চার বছর কাজ করেছি খুবই ভালো ।

পেমেন্ট ঠিক সময়ে পাওয়া যায়। এই সংস্থা বিশেষ করে স্টুডেন্টদের জন্য ভালো কারণ যে যে ছেলে মেয়েরা বাইরে থেকে পড়াশোনা করে হাত খরচের জন্য এই কাজটি part time করতে পারে।

এই সংস্থায় আপনি সাধারণত সাপ্তাহিক ভাবে পেমেন্ট পাবেন খুবই ভালো পদক্ষেপ এনাদের আমিকাজ করেছিলাম খুবই ভালো লেগেছে আমার কাজ করে। তো আপনাদের আমি বলি যে কোম্পানির নাম হল zomato FOOD delivery আপনার তো নাম শুনেই বুঝে গেছেন এটি একটি খাবার ডেলিভারি কোম্পানি এখানে আপনি কাজ করে মাসে 20 থেকে 25 হাজার টাকা ইনকাম করতে পারবেন খুবই ভালো। আপনারা যদি জয়েন করেন জয়েন করেন তাহলে আপনাদের নিচের দিকে থাকা লিংকটি ক্লিক করুন এবং zomato app কে ইনস্টল করুন.

zomato partner app আর একটি গুরুত্বপূর্ণ কথা এ কাজটি আপনি সাইকেল দিও করতে পারবেন।

যদি এই তথ্যটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমাকে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন ধন্যবাদ।



Comments

Post a Comment